শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উত্তরে আতিকের হাতে নৌকা, তাবিথ পেলেন ধানের শীষ

উত্তরে আতিকের হাতে নৌকা, তাবিথ পেলেন ধানের শীষ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী ৬ মেয়র প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে উত্তর সিটির প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন সিটির রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম। প্রতীক হাতে প্রার্থীরা নির্বাচনী প্রচারে নামতে পারবেন আজ থেকেই। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত রাজধানীর আগারগাঁওয়ের জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে (এনআইএলজি) প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়।

ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের আতিকুল ইসলাম পেয়েছেন ‘নৌকা’ এবং বিএনপির তাবিথ আউয়াল পেয়েছেন ‘ধানের শীষ’ প্রতীক। শুক্রবার সকালে তাদের প্রতিনিধিরা রিটার্নিং কর্মকর্তার নিকট থেকে প্রতীক গ্রহণ করেন। এছাড়া প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) শাহীন খান পেয়েছেন বাঘ, ইসলামী আন্দোলন বাংলাদেশের শেখ মো: ফজলে বারী মাসউদ পেয়েছেন হাতপাখা, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মো: আনিসুর রহমান দেওয়ান পেয়েছেন আম এবং বাংলাদেশ কমিউনিস্ট পার্টির আহম্মেদ সাজ্জাদুল হক পেয়েছেন কাস্তে প্রতীক।

প্রতীক বরাদ্দ শেষে রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন,‘শুক্রবার থেকে ভোটের যুদ্ধ চলে যাচ্ছে মাঠে। এই মাঠকে কোনো ক্রমেই আমরা ঘোলাটে করতে দেব না। নির্বাচন একটা উৎসব। এটাকে কোনো ক্রমেই সংঘর্ষে রূপ নিতে দেব না। মলিন হতে দেব না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877